চলতি বছর ভারতে ১০ কোটি স্মার্টফোন তৈরি করবে Oppo

২০২০ সালে ভারতে ১০ কোটি স্মার্টফোন তৈরির লক্ষ্যমাত্রা রেখেছে চিনের জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Oppo। মঙ্গলবার কোম্পানির এক উচ্চ পদস্থ কর্মী এই তথ্য জানিয়েছেন। চলতি বছর রিটেল বাজারে আরও জোর দেওয়া হবে, একই সাথে ফ্ল্যাগশিপ স্মার্টফোন বিক্রি বাড়াবে কোম্পানি। ২০১৯ সালের জুলাই থেকে সেপ্টেম্বর মাসে ৯২.৩ শতাংশ বৃদ্ধি হয়েছে কোম্পানিটির। ভারতে মোট বিক্রি হওয়া স্মার্টফোনের ১১.৮ শতাংশ Oppo তৈরি করে।

“২০২০ সালে ‘মেক ইন ইন্ডিয়া’ প্রোগ্রামের অধীনে ভারতে বৃদ্ধির হার বাড়াতে চাই। ২০২০ সালে মোট ১০ কোটি স্মার্টফোন বিক্রির লক্ষ্যমাত্রা রাখা হয়েছে। এছাড়াও 5G প্রযুক্তির উপরে আমাদের নজর থাকবে।”

জানিয়েছেন ভারতে Oppo-র প্রোডাক্ট ও মার্কেটিং ভাইস প্রেসিডেন্ট সুমিত ওয়ালিয়া।

“নতুন বছরে গ্রাহকদের গ্রাহকদের আরও প্রিমিয়াম অভিজ্ঞতা দিতে অঙ্গীকারবদ্ধ আমরা। এই বছরে ভারতে একাধিক ফ্ল্যাগশিপ ফোন লঞ্চের পরিকল্পনা রয়েছে।”

বলেন সুমিত।

সম্প্রতি ভারতে ৩০০-৫০০ মার্কিন ডলার বাজেট সেগমেন্টে দ্বিতীয় জনপ্রিয় ব্রান্ডের তকমা পেয়েছে Oppo। এই মুহূর্তে গোটা বিশ্বে কোম্পানির মোট ছয়টি গবেষণা কেন্দ্র রয়েছে। এর মধ্যে একটি হায়দ্রাবাদে। এছাড়াও বেঙ্গালুরু শহরে নতুন গবেষণা কেন্দ্র শুরুর জন্য লগ্নি করতে পারে চিনের কোম্পানিটি।

২০২০ সালে মিডরেঞ্জ ক্যামেরায় বিপ্লব আসতে চলেছে। এছাড়াও ফাইভজি দুনিয়ায় পা রাখতেও ২০২০ সাল স্মার্টফোন কোম্পানিগুলির কাছে গুরুত্বপূর্ণ হতে চলেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।